1. adnantasinmonch@gmail.com : sahas24 : Ahsan Ullah
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:২১ পূর্বাহ্ন

শিক্ষার্থী আদনান তাসিনসহ সড়কে সব ‘হত্যাকাণ্ড’র বিচারের দাবিতে মানববন্ধন

  • আপডেটের সময় রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ৪০ জন দর্শন

মেধাবী শিক্ষার্থী আদনান তাসিনসহ সড়কে সব হত্যাকাণ্ডে ঘাতকদের গ্রেফতার, বিচার, নিরাপত্তার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে সড়কে সন্তান-স্বজনহারা অভিভাবক ফোরাম ও নিরাপদ সড়ক আন্দোলন (নিসআ)।

রোববার (৮ ডিসেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন- যাত্রী কল্যাণ সমিতির সভাপতি মোজ্জামেল হক, নিসআর যুগ্ম-আহ্বায়ক ইনজামুল হক, মেহেদী দীপ্ত জিয়াউল হক, আদনান তাসিনের বাবা আহসান উল্লাহ টুটুল।

আহসান উল্লাহ টুটুল বলেন, তাসিন হত্যার ৩০০ দিন অতিবাহিত হলেও এখনো ঘাতকদের ধরা হয়নি। বিচারের জন্য প্রশাসনের বিভিন্ন মহলে শরণাপন্ন হলেও কোনো ধরনের বিচার সহানুভূতি বা বিচারের আশ্বাস পাইনি।

তিনি আরও বলেন, সড়কে হত্যা, খুনের বিরুদ্ধে গণজাগরণ সৃষ্টি করতে ঐক্যবদ্ধ হতে হবে। সব হত্যাকারী ঘাতকের সর্বোচ্চ সাজা ফাঁসি কার্যকর করতে হবে। বিচারহীনতা অপরাধ প্রবণতা থেকে অনুপ্রাণিত করে। নতুন নতুন আইন নয়, আইনের বাস্তবায়ন চাই।

চলতি বছরের ১১ ফেব্রুয়ারি সকালে সেন্ট জোসেফ কলেজ থেকে ফেরার পথে উত্তরা পরিবহন নামে একটি বাস ঢাকা বিমানবন্দর সড়কের শেওড়া বাসস্ট্যান্ডে জেব্রাক্রসিংয়ের ওপর (প্রস্তাবিত আদনান চত্বর) তাসিনকে চাপা দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর
© All rights reserved © 2020 Sahas24.com
Desing & Developed BY ServerNeed.com