আলাদা সড়কে চট্টগ্রাম গাইবান্ধা ও দিনাজপুরে ৪ জনের প্রান কেড়ে নেয়

চট্টগ্রাম ট্রাক চাপায় অটোরিকশা চালকের মৃত্যু

চট্টগ্রাম নগরের মুরাদপুর এলাকায় সড়কের পাশে অটোরিকশাটি রেখে চালক রুবেল গাড়ির পাশে দাঁড়িয়ে গ্যাস চেক করছিলেন। এ সময় পণ্য বোঝাই একটি ট্রাক অটোরিকশার পাশ দিয়ে যাওয়ার সময় চালককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত অটোরিকশা চালক রুবেল নগরের চাঁন্দগাও এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তার বাবার নাম আবদুল বারেক।

গাইবান্ধা ব্রীজ ভেঙ্গে সিমেন্ট বোঝাই ট্রাক খালেপড়ে একজন নিহত

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের বাদিয়াখালী কালিরবাজ সড়কের ছালুয়া বেলী ব্রীজ ভেঙ্গে সিমেন্ট বোঝাই ট্রাক খালের পানিতে পড়ে একজন নিহত হয়েছে। ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু রায়হান দোলন জানান, সিমেন্ট বোঝাই ট্রাকটি ঢাকা থেকে ফুলছড়ি কালিবাজার উদ্দেশ্যে আসার পথে ছালুয়া বেইলী ব্রীজ পার হওয়ার সময় ব্রীজটি ভেঙ্গে পানিতে পড়ে যায়।এসময় একজন নিহত হয়।

দিনাজপুরে দুইজনের প্রাণ কেড়ে নিলো ট্রাক

দিনাজপুর সদর ও বোচাগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। তারা হলেন- শহরের শেখপুরা বালুবাড়ি এলাকার মুদি দোকানদার মো. নঈম উদ্দিন (৬০) ও বোচাগঞ্জ উপজেলার ৬ নম্বর রনগাঁও ইউনিয়নের চনিয়া গ্রামের মৃত মহিনাথ রায়ের ছেলে গুনধর চন্দ্র রায় (৬৮)।

জোহরের নামাজ শেষ করে মসজিদ থেকে বের হয়ে বাইসাইকেলযোগে বাসার উদ্দেশ্যে রওনা দেন নঈম উদ্দিন। এ সময় ১০ মাইলগামী মালভর্তি একটি ট্রাক সাইকেলের পেছনে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন নঈম উদ্দিন।

অপরদিকে, একই দিন দুপুর ১২টার দিকে সেতাবগঞ্জ থেকে পীরগঞ্জ মোটরসাইকেলযোগে রওনা দেন গুনধর চন্দ্র রায়। সুলতানপুরের নাফানগর ঈদগাহ মাঠের সামনে পৌঁছালে একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বোচাগঞ্জ উপজেলার ১ নম্বর নাফানগর ইউনিয়নের চেয়ারম্যান শাহনেওয়াজ পারভেজ শাহান বিষয়টি নিশ্চিত করেছেন।