1. adnantasinmonch@gmail.com : sahas24 : Ahsan Ullah
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
আদনান তাসিনের জন্য কেউ দাঁড়ায়নি বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ সিরাজগঞ্জে বিধবা ভাতা নিয়ে বাড়ি ফেরা হলো না বগুড়া যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত রাজধানীর কলাবাগান স্কুলছাত্রীকে (১৭) ধর্ষণের পর হত্যার অভিযোগ রাজধানীতে ফ্লাইওভারে (কুর্মিটোলা-মিরপুর) তরুণের মৃত্যু সাভারে দোকানের সামনে দাঁড়িয়ে থাকা যুবককে বাসের চাপা মেধাবী শিক্ষার্থী আদনান তাসিন হত্যাকাণ্ডের বিচারহিনতার ৭০০তম দিন কুড়িগ্রামে দুই মাথা- চার চোখবিশিষ্ট বাছুরের জন্ম সাতক্ষীরায় মাছের ঘেরে যাত্রীবাহী বাস দুজন নিহত প্রতিবছর সড়ক দুর্ঘটনায় ১২ হাজার মানুষের মৃত্যু

কুষ্টিয়ায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অ্যাম্বুলেন্সের ৫ জন নিহত

  • আপডেটের সময় মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৯২ জন দর্শন

কুষ্টিয়ায় ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষে চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের এগারোমাইল লক্ষ্মীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

জানা যায়, পাবনা থেকে প্রতিবন্ধীদের নিয়ে যশোর যাচ্ছিল অ্যাম্বুলেন্সটি। পথে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের এগারোমাইল লক্ষ্মীপুর এলাকায় পৌঁছালে কুষ্টিয়া অভিমুখে আসা বিএডিসির একটি ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের চালকসহ পাঁচজন নিহত হন। একজন গুরুতর আহত হন। দুমড়ে-মুচড়ে যায় অ্যাম্বুলেন্সটি। প্রাথমিকভাবে হতাহতদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। চালক ছাড়া হতাহতরা সবাই প্রতিবন্ধী।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর
© All rights reserved © 2020 Sahas24.com
Desing & Developed BY ServerNeed.com