1. adnantasinmonch@gmail.com : sahas24 : Ahsan Ullah
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম:
আদনান তাসিনের জন্য কেউ দাঁড়ায়নি লক্ষ্মীপুর সবজিগাছে পানি দেয়ার সময় পিকআপ চাপায় মা-মেয়েসহ নিহত ৩ কাফনের কাপড় পরে সড়ক হত্যাকাণ্ডের প্রতিবাদ কক্সবাজার চকরিয়ায় সড়কে কয়েক ঘণ্টার ব্যবধানে প্রান গেল ৪ জনের ছুটিরদিনে সড়কে ২২ প্রাণ ঝরার সংবাদ সিলেটে এনা পরিবহন ও লন্ডন এক্সপ্রেস বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৮ অ্যাম্বুলেন্সের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত মেধাবী শিক্ষার্থী আদনান তাসিন হত্যাকাণ্ডের বিচারহিনতার ২ বছর বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ সিরাজগঞ্জে বিধবা ভাতা নিয়ে বাড়ি ফেরা হলো না বগুড়া যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

সাভারে দোকানের সামনে দাঁড়িয়ে থাকা যুবককে বাসের চাপা

  • আপডেটের সময় শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৩৪ জন দর্শন

ঢাকা-আরিচা মহাসড়কের সাভারে সড়ক দুর্ঘটনায় রিয়াজুল ইসলাম (২৪) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। একই সড়কে অপর এক দুর্ঘটনায় অন্তত ২৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর এলাকায় বাসচাপায় রিয়াজুল ইসলাম মারা যান। একই সড়কে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (বিপিএটিসির) সামনে বাসের ধাক্কায় ২৫ জন আহত হন।

রিয়াজুল ইসলাম টাঙ্গাইলের জেলার ঘাটাইল থানার নছোপা গ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি আশুলিয়ার চক্রবর্তী মোল্লা কলোনিতে থাকতেন। একটি পোশাক কারখানায় সুপারভাইজার হিসেবে চাকরি করতেন।

জানা গেছে, রিয়াজুল ওই এলাকার জয় রেস্তোরাঁর পাশে একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। পলাশ পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এসময় ঘটনাস্থলেই তিনি মারা যান।

অন্যদিকে সাভার বিপিএটিসির সামনে ঠিকানা পরিবহনকে সাভার পরিবহন পেছন থেকে ধাক্কা দিলে ঠিকানা পরিবহনের ২৫ যাত্রী আহত হন। সাভার হাইওয়ে থানা পুলিশ বাস দুটিকে থানায় নিয়ে যায়। এছাড়া আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত রিয়াজুল ইসলামের ভাই মো. মেহেদি হাসান বলেন, ‘আমার ভাই দুই বছর আগে পলাশ পরিবহনের স্টাফ হিসেবে কাজ করতেন। আজ কেন তিনি নবীনগর এসেছিলেন তা জানি না। স্থানীয়রা জানান, পলাশ পরিবহন তাকে চাপা দেয়।’

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর
© All rights reserved © 2020 Sahas24.com
Desing & Developed BY ServerNeed.com